Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে শিশুর লাশ উদ্ধার বাবা ও সৎমা আটক

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


 ঢাকার সাভারে ৭ বছরের এক শিশু হত্যার অভিযোগে তার বাবা আনোয়ার শেখ ও সৎমা ময়না বেগমকে আটক করেছে পুলিশ। শিশু বাদশা শেখ সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার গুয়শাল গ্রামের আনোয়ার শেখের ছেলে। বর্তমানে আনোয়ার শেখ তার দ্বিতীয় স্ত্রীসহ সাভারের তালবাগের ভাড়া বাসায় বসবাস করে আসছিলো। বৃহস্পতিবার সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার ইউসুফ মাষ্টারের ভাড়া দেয়া বাড়ি থেকে শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসাইন জানান, মাছ ব্যবসায়ী আনোয়ার শেখ তার দ্বিতীয় স্ত্রী ময়না বেগমকে নিয়ে তালবাগের ভাড়া বাসায় বসবাস করে আসছিল। গত এক সপ্তাহ আগে তার প্রথম ঘরের ছোট ছেলে বাদশাকে সাভারে নিয়ে আসে। প্রতিদিনের মতো আনোয়ার সকালে মাছ বিক্রির উদ্দেশ্যে চলে যায়। কাজ শেষে সে বাড়িতে এসে বিছানার উপর শিশুর নিথর দেহ পড়ে থাকতে দেখে সে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বিকালে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে প্রেরণ করে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বাবা আনোয়ার শেখ ও সৎমা ময়না বেগমকে আটক করা হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশের ওই কর্মকর্তা জানান। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ