Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে প্রেসিডেন্টের অভিনন্দন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:১৮ এএম

‘ভ্যাকসিন হিরো’ এবং ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুুথ’ সম্মাননা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ। গতকাল বুধবার সন্ধ্যায় বঙ্গভবনে প্রেসিডেন্টের সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎকালে তিনি অভিনন্দন জানান বলে নিশ্চিত করেছেন প্রেসিডেন্টের প্রেস সচিব মো. জয়নাল আবেদীন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবনে পৌছলে প্রেসিডেন্টে আবদুল হামিদ ও তার স্ত্রী রাশিদা খানম তাকে স্বাগত জানান।
প্রেসিডেন্টের প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান, সাক্ষাতের সময় প্রধানমন্ত্রী স¤প্রতি তার যুক্তরাষ্ট্র এবং ভারত সফর সম্পর্কে প্রেসিডেন্টনকে অবহিত করেন। এ সময় দুটি সফর সম্পর্কে পৃথক দুটি প্রতিবেদন প্রেসিডেন্টের কাছে দেন প্রধানমন্ত্রী। সাধারণত বিদেশ সফর থেকে ফিরে প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করে বিভিন্ন বিষয়ে অবহিত করেন প্রধানমন্ত্রী। রাষ্ট্র ও সরকারপ্রধান এ সময় পারস্পরিক স্বাস্থ্যের খোঁজ-খবর নেন বলেও জানান প্রেস সচিব। এ সময় প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ