Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শ্যামপুরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৬

অপরাধী গ্যাং ‘ফইন্নি গ্রুপ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর শ্যামপুর থানাধীন ফরিদাবাদ এলাকা থেকে একটি অপরাধী গ্যাংয়ের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতার ৬ জন ‘ফইন্নি গ্রুপ’ নামে একটি গ্যাংয়ের সদস্য।
র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান খান বলেন, গ্রেফতাররা হলো- তাহমিদুল ইসলাম ফাহিম (২০), রাব্বি হাসান (১৯), সাকিব আহম্মেদ (১৯), মোঃ মিরাজ (২০), মুশফিকুর রহমান আকিব (১৯) ও এনামুল হাসান (১৯)। এসময় তাদের কাছ থেকে ৬টি চাকু, ১০টি ব্লেড, ৫টি মোবাইল ফোন ও ২৫টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার ৬ জনের ১টি সংঘবদ্ধ চক্র তথা ‘ফইন্নি গ্রুপ’ নামে একটি গ্যাং গঠন করে। তারা স্থানীয় ও অন্যান্য অপরাধী চক্রের ছত্রছায়ায় রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতি ও ইভটিজিংসহ নানা অপকর্মে জড়িত বলে স্বীকার করে। তারা দীর্ঘদিন ধরে শ্যামপুর, সদরঘাট, লক্ষীবাজার, সূত্রাপুর, গেন্ডারিয়াসহ আশপাশের এলাকায় অপকর্ম চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে শ্যামপুর থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ