Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আতিথেয়তার প্রশংসায় ভারতীয় হাই কমিশনার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

 বাংলাদেশের মানুষের আতিথেয়তার প্রশংসা করে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী বলেছেন, ‘বাংলাদেশের পারিবারিক পরিবেশের অভ্যর্থনায় ভারতীয়রা সব সময়ই অভিভূত। দু’দেশের মধ্যে চমৎকার সম্পর্ক রয়েছে। আমরা ভবিষ্যতে এ সম্পর্ক আরো এগিয়ে নিয়ে যেতে চাই’।

তিন দিনের দক্ষিণাঞ্চল সফরের শেষদিনে রিভা গাঙ্গুলী রোববার ঝালকাঠীর ভিমরুলীর পেয়ারা বাগান, ভাসমান পেয়ারা হাট পরিদর্শণ ছাড়াও সার্বজনীন মন্দির পরিদর্শন করেন।

ভিমরুলীর মন্দির পরিদর্শনে গেলে গ্রামবাসি শাঁখ বাজিয়ে ভারতীয় হাই কমিশনারকে বরণ করেন। পরে তিনি নৌকায় করে ভিমরুরুলি খালের প্রায় দুই কিলোমিটার এলাকার পেয়ারা বাগান ও ভাসমান হাট পরিদর্শন করেন।

এর আগে বরিশাল থেকে সড়ক পথে ভিমরুলিতে পৌছলে ঝালকাঠীর জেলা প্রশাসক মো. জোহর আলী ও পুলিশ সুপার ফাতিমা ইয়াসমিন তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে ভারতীয় হাই কমিশনারকে ঝালকাঠী সার্কিট হাউজ প্রাঙ্গনে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ