Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে অন্তঃস্বত্তা মা ও চার বছরের শিশুকে গলা কেটে হত্যা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

টাঙ্গাইলে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের শিশুকন্যাকে গলা কেটে হত্যা করেছে দুবৃত্তরা। শনিবার রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভাল্লুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)। এদিকে নিহত লাকির বাবা হাসমত আলী বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছে। এ হত্যার ঘটনার রহস্য এখনো জানা যায়নি।
টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেন জানান, শনিবার রাতে চার বছরের মেয়েকে নিয়ে বাড়িতে ঘুমিয়েছিলেন লাকী বেগম। একা পেয়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে লাকী বেগম এবং তার মেয়ে আলিফাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে টাঙ্গাইল থানা পুলিশ। নিহত মা ও মেয়ের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ