Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এসআই নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পুলিশের বহিরাগত ক্যাডেট উপ-পরিদর্শক (এসআই-নিরস্ত্র) নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার্সের রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্ল্যানিং-১ দপ্তরের এআইজি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি বছরের জুন মাসে অনুষ্ঠিত পুলিশ এসআই (নিরস্ত্র) নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। যারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের মৌখিক পরীক্ষার তারিখ, সময়সূচি ও স্থান বাংলাদেশ পুলিশের ওয়েবসাইটে (িি.িঢ়ড়ষরপব.মড়া.নফ) যথাসময়ে জানানো হবে। মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য প্রার্থীকে অবশ্যই লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ শিক্ষাগত যোগ্যতার সকল মূল সনদপত্র ও নাগরিকত্বের প্রমাণকসহ মৌখিক পরীক্ষার প্রবেশপত্রে নির্দেশিত প্রয়োজনীয় অন্যান্য কাগজপত্রাদি সঙ্গে আনতে হবে।
এর আগে চলতি বছরের এপ্রিলে এসআই (নিরস্ত্র) পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। পরবর্তীতে গত ১৬, ১৭ ও ১৮ জুন পরীক্ষা হয়। ১৬ জুন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ইংরেজি, বাংলা রচনা ও কম্পোজিশন বিষয়ে ১০০ নম্বরের পরীক্ষা হয়। এরপর ১৭ জুন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সাধারণ জ্ঞান ও পাটিগণিত বিষয়ে ১০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়। সবশেষ ১৮ জুন সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ২৫ নম্বরের মনস্তত্ত¡ পরীক্ষা হয়।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ