Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্ত্রসহ গ্রেফতার দুই ছাত্রলীগ নেতা ২ রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মুহসীন হল থেকে অস্ত্রসহ গ্রেফতারের ঘটনায় বহিষ্কৃত দুই ছাত্রলীগ নেতার দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ এই আদেশ দেন। এর আগে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা।

অভিযুক্তরা হলেন- হাসিবুর রহমান তুষার ও আবু বকর আলিফ। এ দুজন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিগত কমিটির সভাপতি আবিদ আল হাসান ও মোতাহার হোসেন প্রিন্সের কমিটিতে উপ-ক্রীড়া সম্পাদক ও উপ-অর্থসম্পাদক ছিলেন। ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় কমিটির উপ-সম্পাদকের পদ থেকে বহিষ্কৃত হয়েছিলেন তারা।
প্রসঙ্গত, গত মঙ্গলবার মুহসীন হলে এক ছাত্রলীগ নেতার মাথায় ‘পিস্তল ঠেকানোয়’ এই দুজনকে গ্রেফতার করে পুলিশ। শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, হাজি মুহম্মদ মুহসীন হলে তাদের কক্ষে আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। অস্ত্রসহ দু’জনকে আটক করা হয়েছে। তুষার ও আলিফ দুজনই বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র। এরমধ্যে তুষার আইইআর আর আলিফ দর্শন বিভাগের ছাত্র।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ