Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবরারের হত্যাকারীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে

আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকান্ডের ঘটনা অত্যন্ত মর্মান্তিক ও দু:খজনক বলে মন্তব্য করে বলেছেন, এই ঘটনা যারা ঘটিয়েছে তাদেরকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং তাদেরকে উপযুক্ত শাস্তি দেয়া হবে। গতকাল শুক্রবার সকালে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যকে মন্তব্য করে আইনমন্ত্রী বলেন, উনারা (বিএনপির নেতারা) যে বেসুরা গান গাচ্ছেন তাতে জনগণ কান দিবে না। উনাদের কর্মকান্ড দেশবাসী জানেন। আমরা এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। জননেত্রী শেখ হাসিনা এদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভ‚ইয়া, উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও প্রিন্সিপাল মো. জয়নাল আবেদীন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওয়ার ভ‚ইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সেলিম ভ‚ইয়া, উপজেলা যুবলীগ নেতা মো.আল-আমিন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ