Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জৈনপুরী খানকায় কাপড় বিতরণ ও দোয়া

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

সম্প্রতি লালমাটিয়া মোহাম্মদপুরস্থ ৩/১৪, বøক-জি-তে অবস্থিত রাহমানিয়া জৈনপুরী খানকা ও আদর্শ ইসলামিয়া মিশন মহিলা কামিল এম.এ. মাদরাসা কমপ্লেক্সের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দোয়া ও এতিমখানা মাদরাসার শিক্ষার্থীদের মাঝে কাপড় বিতরণ করেন আদর্শ ইসলামী মিশন ও রাহমানিয়া খানকার প্রতিষ্ঠাতা জৈনপুরী পীর আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান। সভাপতিত্ব করেন প্রিন্সিপাল মাওলানা ক্বারী রওশন আরা নূরী। মুনাজাতের পূর্বে পীর সাহেব বলেন, বাংলাদেশের স্থপতি মরহুম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ প্রধানমন্ত্রীর জন্ম আমাদের জন্য আল্লাহ তায়ালার এক খাস নেয়ামত। সুতরাং নেয়ামতের শুকরিয়া আদায় করা পবিত্র কুরআনের নির্দেশ। তাই আমি আল্লাহর নেয়ামতের শুকরিয়াস্বরূপ মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে কাপড় বিতরণ, খতমে কুরআন আদায়ের মাধ্যমে প্রিয় নেত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ