Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুঁটির বদলে রুই-কাতলাদের গ্রেফতার করুন

রংপুরে জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

দুর্নীতি বিরোধী অভিযানে চুনোপুঁটি মাছের বদলে রুই-কাতলাদের গ্রেফতার করার আহবান জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, আপনি এগিয়ে যান, দেশবাসীর সঙ্গে জাতীয় পার্টিও আপনার সঙ্গে আছে। আমাদের কাছে যে ধরনের সহযোগিতা চাইবেন, আমরা দিতে প্রস্তুত আছি। পুঁটি মাছ নয়, রুই-কাতলাদের পাকড়াও করুন। কীভাবে তারা শত শত কোটি টাকার মালিক হলো সেটা বের করুন। গতকাল রংপুর নগরীর দর্শনা এলাকায় এইচ এম এরশাদের বাড়ি পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, দুর্নীতিবাজরা যে দলেরই হোক, তারা যতটাই ক্ষমতাধর হোক না কেন, তাদের সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনুন। কারণ গুটিকয়েক ব্যক্তির জন্য দেশের উন্নয়নের যে যজ্ঞ চলছে তা ¤øান করতে দেওয়া যায় না। এরা কোনও দলের নয়, এরা দেশের শত্রæ জাতির শত্রæ। যে কোন মূল্যে এদের মূলোৎপাটন করতে হবে।

রংপুর-৩ আসনের উপনির্বাচন প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ হয়নি এবং দলের নির্বাচিত প্রার্থী রওশন পুত্র রাহগীর আল মাহী এরশাদ ওরফে সাদ এরশাদ জয়ী হওয়ায় রংপুরবাসীকে অভিনন্দন জানানা। জিএম কাদের বলেন, রংপুরের মানুষের ঋণ আমরা কোনোদিন ভুলবো না। এর মাধ্যমে আবারও প্রমাণিত হলো রংপুরের মাটি জাতীয় পার্টির ঘাঁটি।

রংপুর মহানগর জাপা কমিটি ভেঙে দেওয়ার যে গুজব চলছে সে সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, এটা দল ঠিক করবে। সাদ এরশাদ দলের কোনও পদ নেবেন কিনা সেটিও বিবেচনা করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে আওয়ামী লীগও অনেক ভোট পায়। তবে এবার এবারের নির্বাচনে আওয়ামী লীগ আমাদের সমর্থন দেওয়ায় অনেকেই ভোটকেন্দ্রে যাননি। কারণ তারা ভেবেছেন জাপা প্রার্থী জয়ী হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ