Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমি দেশ ছেড়ে পালাবো না: ওমর ফারুক চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ১২:৪২ এএম

ব্যাংক হিসেব তলব করা হয়েছে। গুঞ্জন আছে আসতে পারে দেশ ত্যাগের নিষেধাজ্ঞাও। তবে দেশ ছেড়ে পালাবেন না বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। গণমাধ্যমে তিনি জানান, দুর্নীতির বিরুদ্ধে সংগঠনটির অভিভাবক শেখ হাসিনার যে অবস্থান এবং সরকারের যে সিদ্ধান্ত তা মেনে নিতে হবে। যুবলীগ খুব ভালো সময় পার করছে না বলেও মন্তব্য করেন তিনি।

চলতি মাসের শুরুতে যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব তলবের পাশাপাশি বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞার সংবাদ প্রকাশিত হয় গণমাধ্যমে। এ নিয়ে ওমর ফারুক বলেন, যদি আমার দেশে ত্যাগে নিষেধাজ্ঞা হয়, তাহলে আমি কেন যাবো? বিচারক তখনই শাস্তি দিবে যখন অপরাধী পালিয়ে যায়। আইনশৃঙ্খলা বাহিনী যদি মনে করে আমি অপরাধী, নিশ্চয়ই তারা দালিলিক প্রমাণ নিয়ে কাজ করবে, আমি পালাবো কেন? আমিতো রাজনীতি করেছি।
সংগঠন নিয়ে চরম হতাশা কাটিয়ে ওঠার চেষ্টা করছেন বলেও জানান যুবলীগ চেয়ারম্যান। তিনি বলেন, একেকটা কথা একেক সময় শুনে মন ভেঙ্গে ছয় টুকরা হয়ে যায়। তার দাবি, তাকে নিয়ে গণমাধ্যমে যেসব সংবাদ প্রকাশিত হচ্ছে তা সামাজিকভাবে হেয় করা হচ্ছে। ইসমাইল চৌধুরী সম্রাটের গ্রেফতারের বিষয়ে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যাকে ধরবে তাকে বহিষ্কার করা হবে।
ক্যাসিনো বিরোধী চলমান অভিযানে অনেকটাই ব্যাকফুটে আওয়ামী লীগের অন্যতম বড় সহযোগী সংগঠন যুবলীগ। আইনশৃঙ্খলা বাহিনীর জালে একে একে ধরা পড়েছেন সংগঠনটির ঢাকা মহানগরের বেশ কয়েকজন শীর্ষস্থানীয় নেতা। এমন অভিজ্ঞতায় চরম অস্বস্তিতে সংগঠনটির কেন্দ্রীয় নেতৃত্ব। ###

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ