Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

দুর্নীতির সাথে বা তাদের আবদার রক্ষার সুযোগ নেই

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দুর্নীতির সাথে আপোষ কিংবা তাদের আবদার রক্ষার সুযোগ নেই।

গতকাল চট্টগ্রামের প্রথম সিনেপ্লেক্স সিলভার স্ক্রিন আয়োজিত ‘বাংলাদেশের চলচ্চিত্র শিল্প এবং বিশ্বায়নের চ্যালেঞ্জ’ শীর্ষক সেমিনারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন। তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে যে দাবিটা করা হচ্ছে, তা হলো দুর্নীতির সাথে যেন রাষ্ট্রপক্ষ আপোষ করে। এটা করা তো সম্ভব নয়। শুধু এটুকু বলব খালেদা জিয়ার মুক্তির বিষয়টি একেবারেই আদালতের এখতিয়ার।

সেমিনারে সভাপতিত্ব করেন কবি ও সাংবাদিক আবুল মোমেন। মূল প্রবন্ধ উপস্থাপন করেন দৈনিক সুপ্রভাতের সম্পাদক রুশো মাহমুদ। বক্তব্য রাখেন ওয়াসিকা আয়েশা খাঁন এমপি, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণ সম্পাদক ডা. ম রমিজ উদ্দিন, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান, চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, কবি ও সাংবাদিক ওমর কায়সার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ