Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর নির্দেশে অভিযান চলবে চট্টগ্রামে র‌্যাব মহাপরিচালক

আফতাব চৌধুরী | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চলমান শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ। প্রধানমন্ত্রীর লক্ষ্য স্পষ্ট- তিনি দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছেন।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ‘আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। র‌্যাব মহাপরিচালক বলেন, প্রধানমন্ত্রী যে লক্ষ্য স্থির করেছেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং গোয়েন্দা সংস্থার দায়িত্ব হচ্ছে তার সেই নির্দেশনা বাস্তবায়ন করা। আমরা অবশ্যই সেটা অব্যাহত রাখব। অনেক রাঘব বোয়াল ধরা পড়ছে না এবং চট্টগ্রামেও এ ধরনের অভিযান চলবে কি না?- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কারও বিরুদ্ধে অভিযোগ থাকা একটা বিষয় আর আইনগত ব্যবস্থা নেয়া আরেকটা বিষয়। তবে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, সেটা বাস্তবায়নে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। সেই নির্দেশনা অনুসারে আমরা দায়িত্ব পালন করে যাব।

নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হলে অনুষ্ঠানে বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি হিসেবে প্রধান অতিথির বক্তব্য রাখেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। এতে সিটি মেয়র ও সিজেকেএস’র সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের-সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজিসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

Show all comments
  • Nadim ahmed ৪ অক্টোবর, ২০১৯, ৫:৩৪ পিএম says : 0
    Yes, only if PM instructs the ...squad will move, otherwise not, because they are not human and they are not for our country. They are for the PM only and they are Robot, they do not have any duty for our country.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ