Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের পরিচালক নির্বাচিত হলেন গোলাম কিবরিয়া বাহার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


বগুড়া চেম্বার নির্বাচনে ফের পরিচালক নির্বাচিত হলেন বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ী কিবরিয়া এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক গোলাম কিবরিয়া বাহার। এনিয়ে তিনি ৭ মবারের মতো পরিচালক নির্বাচিত হলেন যা একটি রেকর্ড ।

বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বোর্ড-২০১৯ এর চেয়ারম্যান এড. আল-সাহমুদের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি মোতাবেক নির্বাচিত অন্য প্রার্থীরা হলেন যথাক্রমে মো. আবুল কালাম আজাদ (প্রো. এ.বি. সিরামিক ইন্ডাস্ট্রিজ), তৌফিকুর রহমান বাপ্পি ভান্ডারী (চেয়ারম্যান ঃ পাওনিয়ার ফিল্ট্রেশন লিঃ), টি.এম. আলী হায়দার (ব্যবস্থাপনা পরিচালকঃ বিল্ডিং কনস্ট্রাকশন লিঃ), মো. গোলাম কিবরিয়া (বাহার) মো. হাসান আলী আলাল (প্রোঃ আকবরিয়া প্লাস), অশোক রায় (প্রোঃ মেসার্স রায় ট্রেডার্স), মো. সাইরুল ইসলাম (প্রোঃ হোন্ডা সেন্টার), মোঃ এনামুল হক (দুলাল) (প্রোঃ মেসার্স হক এন্ড সন্স), মোঃ আবু ওবায়দুল হাসান (প্রোঃ মেসার্স তুর্য্য এন্টারপ্রাইজ), মোঃ মাফুজুল ইসলাম রাজ (প্রোঃ মেসার্স রাজ কনস্ট্রাকশন), মোঃ মাসুদুর রহমান মিলন (প্রোঃ মেসার্স মাসুমা বেগম), মোঃ পারভেজ হোসেন উজ্জল (প্রোঃ মেসার্স উজ্জল মেশিনারিজ)।

নির্বাচনী পরিপত্র অনুযায়ি নির্বাচিত পরিচালকরা বিধি মোতাবেক আগামী ২৬ অক্টোবর তাদের ভোটে একজন সভাপতি ও সহ-সভাপতি এবং কোষাধ্যক্ষ নির্বাচন করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ