Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনিয়া গান্ধীর সঙ্গেও সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ৭:৫৩ পিএম

চারদিনের সফরে প্রধানমন্ত্রী আগামীকাল বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিল্লি যাচ্ছেন। সফরকালে তিনি বিশ্ব অর্থনৈতিক ফোরামের আয়োজনে ভারতীয় অর্থনৈতিক সম্মেলনে যোগ দেবেন। ৩ ও ৪ অক্টোবর দিল্লিতে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। ৫ অক্টোবর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত হবে। সফরকালে তিনি ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও ভারতীয় কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধির সাথে সৌজন্য সাক্ষাত করবেন।

বুধবার (২ অক্টোবর) পররাষ্ট্র মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। প্রধানমন্ত্রীর ভারত সফর সামনে রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পররাষ্ট্র সচিব এম শহীদুল হক।

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল ৩ অক্টোবর চার দিনের ভারত সফরে যাচ্ছেন। সফরকালে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করবেন তিনি। বিভিন্ন কর্মসূচিতে যোগদানের পাশাপাশি সফরের শেষ দিন ৬ অক্টোবর তিনি ভারতের কংগ্রেস দলের প্রেসিডেন্ট সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠক করবেন।

সফর শেষে প্রধানমন্ত্রী আগামী ৬ অক্টোবর দেশে ফিরবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ