Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতিমুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠায় ওলামায়ে কেরামকে এগিয়ে আসতে হবে

রাজবাড়ীতে মুফতী সৈয়দ ফয়জুল করীম

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, দুর্নীতিমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় ওলামায়ে কেরামগণকে এগিয়ে আসতে হবে। ওলামায়ে কেরাম রাজনীতি থেকে পিছিয়ে থাকায় দেশে ক্যাসিনো সংস্কৃতিতে সয়লাব হচ্ছে।
গতকাল বিকেলে রাজবাড়ী জেলার স্থানীয় একটি মিলনায়তনে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মাহ পরিষদ রাজবাড়ী জেলা আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুফতী ফয়জুল করীম একথা বলেন।
মুফতী ফয়জুল করীম বলেন, দেশের রাজনীতিতে সৎ ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হলে ওলামায়ে কেরামকে মূখ্য ভূমিকা পালন করতে হবে। ওলামায়ে কেরাম রাজনীতিতে পিছিয়ে থাকার কারণে আজ দুর্নীতিবাজরা দেশ শাসন করছে।
ইসলামী আন্দোলন মহানগর উত্তর
এদিকে, গতকাল বাদ আছর হতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের আওতাধীন রূপনগর থানা শাখার উদ্যোগে থানা ও ওয়ার্ড শাখার দায়িত্বশীলদের নিয়ে দফতর ভিত্তিক দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত হয়। থানা সভাপতি আলহাজ্ব হারুন অর রশিদের সভাপতিত্বে আয়োজিত তারবিয়াতে প্রধান অতিথি হিসেবে তারবিয়াত প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের দফতর সম্পাদক ইঞ্জিনিয়ার মুহাম্মাদ গিয়াস উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ