Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পেঁয়াজসহ জিনিসপত্রের আকাশচুম্বী মূল্যবৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

স্টাফ রিপোর্টার : পিঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বি মূল্যবৃদ্ধিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

এক বিবৃতিতে তিনি বলেন, পিঁয়াজ ডিমসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দামবৃদ্ধিতে নি¤œ ও মধ্যবিত্তের মানুষের চরম ভোগান্তি সৃষ্টি হচ্ছে। সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ হওয়ায় সিন্ডিকেট চক্র আরো বেপরোয়া হয়ে কৃতিম সঙ্কট তৈরি করে জনগণের কষ্টের টাকা হাতিয়ে নিচ্ছে। তিনি দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করে সাধারণ মানুষকে খেয়ে বেঁেচ থাকার সুযোগ করে দেয়ার আহ্বান জানান। অপরদিকে ‘অখন্ড ভারতের জয়ধ্বনি’ দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। তিনি বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান জয় হিন্দ বলে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে কলঙ্কিত করেছে। তাকে অবিলম্বে অপসারণ করতে হবে এবং দেশের সার্বভৌমবিরোধী কাজ করায় তাকে গ্রেফতার করতে হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ