Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ার্ল্ড স্ট্যান্ডার্ড-সেটার্স কনফারেন্স বিএইচবিএফসি’র চেয়ারম্যানের ঢাকা ত্যাগ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের চেয়ারম্যান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন আগামী ৩০ সেপ্টেম্বর হতে ১ অক্টোবর ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিতব্য ইন্টারন্যাশনাল একাউন্টিং স্ট্যান্ডার্ড বোর্ড (আইএএসবি) কর্তৃক আয়োজিত ওয়ার্ল্ড স্ট্যান্ডার্ড-সেটার্স কনফারেন্স-২০১৯ এ অংশগ্রহণের উদ্দেশ্যে যাত্রা করেছেন।

তিনি আইএএসবি কর্তৃক আমন্ত্রিত হয়ে উক্ত কনফারেন্সে ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর প্রতিনিধিত্ব করবেন। গ্লোবাল হিসাবমান প্রণয়নকারী একমাত্র প্রতিষ্ঠান আইএএসবি কর্তৃক আয়োজিত এই সম্মেলনে বিগত বছরসমূহে প্রণয়নকৃত বিভিন্ন ধরনের আইএফআরএস সমূহ, আইএফআরএস এর পরিবর্তন/পরিবর্ধন/উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন বিষয়াদি আলোচিত হবে।

আইএএসবি বিভিন্ন কমিটি এবং অন্যান্য অংগ সংগঠনের কার্যাবলী, ভূমিকা এবং আইএফআরএস এর বাস্তবায়ন সম্পর্কে বিশদ আলোচনা হবে। এছাড়াও দুই দিনব্যাপী উক্ত কনফারেন্সে ইন্টারন্যাশনাল ফাইনান্সিয়াল রিপোর্টিং স্ট্যান্ডার্ড (আইএফআরএস) বিষয়ে ০৭টি গুরুত্বপূর্ণ সেশন যথা ডিসক্লোজার ইনিয়াশিয়েটিভ, রিভিউ ফর দ্যা আইএফআরএস ফর এসএমই, ফাইনান্সিয়াল ইন্সট্রুমেন্টস, আইএফআরএস ইন্টারপ্রিটিশন কমিটি, ইলেকট্রনিক রিপোর্টিং, বিজনেস কম্বিনেশনস ও ইসলামিক ফাইনান্স বিষয়ের উপর সেশন অনুষ্ঠিত হবে। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ