Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে

আলোচনা সভায় মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজপথে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, পাড়া-মহল্লায় সাধারণ মানুষের কাছে যেতে হবে। অন্যায়ের বিরুদ্ধে, এই সরকারের দুর্নীতির বিরুদ্ধে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করে রাজপথের আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচার সরকারের পতন ঘটাতে হবে। তিনি সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। তিনি মহানগর উত্তর বিএনপির প্রতিটি ওয়ার্ডে কর্মী সম্মেলনের নির্দেশ দেন। গতকাল (শনিবার) সকালে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা উত্তর বিএনপিসাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের সভাপতিত্বে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দলীয় মেয়র প্রার্থী এম. তাবিথ আউয়াল। ঢাকা মহানগর উত্তর বিএনপির সকল নেতৃবৃন্দ, ২৭টি থানার সভাপতি, সাধারণ সম্পাদক, ৫৭টি ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ