Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতির কারণে বেকার সমস্যা ভয়াবহ রূপ নিয়েছে

সংবর্ধনায় জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দূর্নীতির কারণে দেশে বেকার সমস্যা ভয়াবহ আকার ধারণ করছে। বেকার সমস্যা সমাধান করতে হলে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। গতকাল জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির পক্ষ থেকে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, গতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিতে এবং সোনার বাংলা গড়ার জন্য এরশাদ যে কাজের পরিকল্পনা করেছিলেন- তারই অসমাপ্ত কাজ দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টি করবে।
জিএম কাদের বলেন, এরশাদ বলেছিলেন- মুক্তিযোদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। তিনি মুক্তিযোদ্ধাদের এই সম্মানে ভূষিত করেন এবং এক টাকা নামওয়ান্তে বিভিন্ন জেলায় মুক্তিযোদ্ধাদের জন্য অফিস তৈরী করার স্থান দিয়েছিলেন। তিনি মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ ট্রাস্ট ও বিভিন্ন অর্থনৈতিক সুযোগ-সুবিধাও দিয়েছিলেন। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে জি.এম. কাদের বলেন, প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জিরো টলারেন্সে দূর্নীতি কঠোর হাতে দমন করছেন সেটাকে জাতীয় পার্টি স্বাগত জানায়।

মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির আহ্বায়ক ডাঃ আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আল আমিন মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম মিন্টু, এ্যাড. আলতাফ হোসেন, ইউসুফ চৌধুরী, শরিফুল ইসলাম শরিফ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ