Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চালকের ঘুমে ট্রাক খাদে দু’জন আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঢাকা থেকে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ে কুড়িগ্রাামে যাওয়ার পথে মিরপুর বেড়িবাঁধের কাছে দুর্ঘটনার কবলে পড়ে ট্রাকটি। এ ঘটনায় ট্রাকের চালক মোজাম্মেল ও সহকারী মিজানুর রহমান আহত হয়েছেন। ফায়ার সার্ভিস ও পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে মিরপুর বেড়িবাঁধের পঞ্চবটী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
উদ্ধার হওয়ার পর ফায়ার সার্ভিসের কর্মীদের কাছে চালক মোজাম্মেল বলেন, একটানা ট্রাক চালিয়ে ক্লান্ত হয়ে তিনি ঘুমিয়ে পড়লে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় তিনি ও তার সহকারী গুরুতর আহত হন।
ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, আনোয়ার সিমেন্টের ট্রাকটি মালামাল পৌঁছে দিতে এক দিন আগে কুড়িগ্রাম যায়। সিমেন্ট খালাস করেই চালক মোজাম্মেল খালি ট্রাক নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেন। গতকাল ভোর ৪টার দিকে আশুলিয়ার বেড়িবাঁধ এলাকায় এলে অন্ধকারে ঝিমুনি ভাব চলে আসে মোজাম্মেলের। ঘুমের কারণে তিনি পথ হারিয়ে ফেলেন। একপর্যায়ে ট্রাকটি নামিয়ে দেন বেড়িবাঁধের পাশের খাদে। এতে ট্রাকের ইঞ্জিনসহ সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের কাছে খবর পেয়ে রূপনগর থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে ঢাকা জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ