Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সালিশে ডেকে নিয়ে যুবলীগ নেতাকে মারধর

চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম


মাদারীপুরের শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধাকে সালিশে ডেকে নিয়ে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর বিকেলে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সালিশ মিমাংসায় ডেকে নেয়। এসময় প্রতিপক্ষ কহিনুর মাস্টারের লোক হামলা চালিয়ে বাচ্চুকে গুরুতর আহত করে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ৪দিন চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গতকাল শুক্রবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অস্থায় মারা যায় বাচ্চু।

এদিকে মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের বড় ভাই বাবলু মৃধা বলেন, আমার ভাইকে কহিনুর মাস্টার ও তার লোকজন মারধর করেছে। শুক্রবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আমার ভাই হত্যাকারীদের বিচার চাই। এ ঘটনায় মামলা হলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি বলেও জানান তিনি।
শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আমিও বিষয়টি শুনেছি। শোনার পরে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ