Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

গরীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ মো. রাজুকে (২৬) চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজু নগরীর খুলশী থানার মতিঝর্ণা এলাকার মৃত জালাল মাঝির ছেলে। পুলিশ বলছে ওই যুবক পেশাদার ছিনতাইকারী ও ছয় মামলার আসামি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১২টায় খুলশী থানার টাইগারপাস বালুর মাঠ এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়েছে। একটি ছিনতাইকারী গ্রæপকে আটক করতে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ও ইট-পাটকেল ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি করলে রাজু ডান পায়ে গুলিবিদ্ধ হন।

গোলাগুলিতে খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) হুমাছুন এবং কনস্টেবল গিয়াস আহত হয়েছেন বলে ওসি জানান। তার দাবি, পুলিশ এসময় চার রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ এবং দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে। ওসি জানান, আহত রাজু’র বিরুদ্ধে চারটি মাদকের, একটি ডাকাতি এবং একটি হত্যা মামলা আছে। একই ঘটনায় অস্ত্র আইনে তার বিরুদ্ধে আরও একটি মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ