Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন মুক্তিযোদ্ধারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫০ এএম | আপডেট : ১১:৫৫ এএম, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

শিশুদের টিকাদান কর্মসূচীর জন্য ‘ভ্যাকসিন হিরো’ পুরস্কারে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে মুক্তিযোদ্ধারা। অভিনন্দন জানিয়েছেন, শিল্প প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা কামাল আহমেদ মজুমদার, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) তাজুল ইসলাম, কাজী শহীদ ইসলাম পাপুল এমপি, সেলিনা ইসলাম এমপি, মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আবদুল হাই, সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক যুগ্ম মহাসচিব আলহাজ্ব শরীফ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক, খেতাবপ্রাপ্ত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কমান্ডের চেয়ারম্যান মাহমুদ পারভেজ জুয়েল, জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির চেয়ারম্যান মোঃ হারুন-উর-রশীদ, একাত্তরের মুক্তিযোদ্ধা পরিবারের চেয়ারম্যান আবদুর রশিদ, ফরিদপুরের সাবে জেলা কমান্ডার আবুল ফয়েজ, চট্টগ্রামের সাবেক জেলা কমান্ডার শাহাবুদ্দিন,হবিগঞ্জের সাবেক জেলা কমান্ডার মোহাম্মদ আলী পাঠান,নরসিংদী সাবেক জেলা কমান্ডার আব্দুল মোতালিক পাঠান, বান্দরবানের সাবেক জেলা কমান্ডার এম এ জলিল।
এছাড়াও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি হুমায়ুন কবির, প্রেসিডিয়াম সদস্য হাজী এমদাদ ও নুরুজ্জামান ভুট্টো এবং মুক্তিযোদ্ধা এলএমজি রব প্রমূখ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ