Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় জাল নোটসহ আটক ২

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় এক কোটি টাকার জালনোটসহ দুই ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল দুপুরে আশুলিয়ার কুটুরিয়ার আমতলা এলাকা থেকে জাল টাকাসহ তাদেরকে আটক করে র‌্যাব-৪। আটক দুই জাল টাকা ব্যবসায়ী হলেন সেকেন্দার ও নাহিদ। তাৎক্ষণিক তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

র‌্যাব জানায়, দুপুরে র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা টাকা কেনার জন্য ক্রেতা সেজে কুটুরিয়ার আমতলা এলাকা থেকে এক কোটি টাকার জালনোটসহ ওই দুই জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে এক হাজার টাকার একশ’টি জাল নোটের বান্ডিল উদ্ধার করা হয়।
র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, আটক দুই জাল নোট ব্যবসায়ী সাভার ও আশুলিয়ায় দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা করে আসছিলো। তাদের সাথে আর কেউ জড়িত রয়েছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে ও জাল টাকার মেশিন উদ্ধার করার জন্য অভিযান চলছে। তিনি আরও বলেন, আটক দুই জাল টাকা ব্যবসায়ীর বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ