Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এশিয়ান ট্যুরিজম ফেয়ার শুরু হচ্ছে কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

এশিয়ার পর্যটন সম্ভাবনা তুলে ধরতে ঢাকায় শুরু হচ্ছে তিন দিনব্যাপী অষ্টম এশিয়ান ট্যুরিজম ফেয়ার। আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হতে যাওয়া এই মেলায় ১৩০টি স্টলে এশিয়ার বিভিন্ন দেশের দেড়শ’টি প্রতিষ্ঠান অংশ নেবে। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

গতকাল রাজধানীর হোটেল র‌্যাডিসন বøুতে এক সংবাদ সম্মেলনে মেলার আয়োজক কমিটির সভাপতি মহিউদ্দিন হেলাল বলেন, বাংলাদেশ ছাড়াও ভারত, নেপাল, ভুটান, চীন, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, ফিলিফিন্সসহ এশিয়ার আট দেশ অংশ নিচ্ছে এবারের মেলায়। আসন্ন পর্যটন মৌসুমে দেশ-বিদেশ ভ্রমণের আকর্ষণীয় অফার, হোটেল বুকিং, রিসোর্ট ও প্যাকেজ বুকিংয়ে বিভিন্ন ছাড়ের ঘোষণা থাকছে মেলার এবারের আসরে।

মেলায় থাকবে বিভিন্ন হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিম পার্কসহ বিনোদনের আরও বিভিন্ন প্রতিষ্ঠান।
আয়োজকরা জানান, তিন দিনের মেলায় পর্যটন বিষয়ক একাধিক সেমিনার, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ব্যবসায়ীদের বৈঠকের ব্যবস্থা রয়েছে।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ পর্যটন করপোরেশনের পরিচালক আবদুস সামাদ, বিমসটেক সচিবালয়ের পরিচালক দামারু বাল্লাবা পাউডেল, ঢাকায় ইন্দোনেশিয়া দূতাবাসের তৃতীয় সচিব মুন্নি নায়ারিস্তি, ট্যুর অপারেটর অব বাংলাদেশ-টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ