Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্নীতিবাজদের লাগাম টেনে ধরতে হবে -মাওলানা রেজাউল করীম জালালী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী বলেছেন, দেশের প্রতিটি সেক্টরে দুর্নীতির আখড়া গেঁড়ে বসেছে। পর্দা বালিশ টিনসহ বিভিন্ন সামগ্রি ক্রয়ে অকল্পনীয় দুর্নীতির খবর প্রকাশ হচ্ছে। দলমত নির্বিশেষে সবাইকে দুর্নীতির বিরুদ্ধে কঠোর কর্মসূচি গ্রহণ করতে হবে। সরকারকেই টিকে থাকতে হলে অবশ্যই দুর্নীবাজদের লাগাম টেনে ধরতে হবে।

দলের কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল শনিবার বিকেলে অনুষ্ঠিত মাসিক নির্বাহী বৈঠকে সভাপতি বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাওলানা জালালী বলেন, বেশ কয়েকদিন ধরে ভুয়া চিকিৎসক ধরা পড়ার সংবাদ চোখে পড়ছে। রোগী তার সর্বস্ব বিলীন করে ভুয়া চিকিৎসকের চিকিৎসা গ্রহণ করবে তা কখনোই মেনে নেয়া যায় না। যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, মুফতী সাঈদ নূর, মাওলানা আতাউল্লাহ আমীন, মুফতী শরাফত হোসাইন, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা জিএম মেহেরুল্লাহ, মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, মাওলানা ফয়সাল আহমদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ