Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে দুর্নীতি ও হরিলুটের মহোৎসব চলছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন ঢাকা উত্তর
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, দেশে দুর্নীতি ও হরিলুটের মহোৎসব চলছে। যেখানে একটি পর্দার দাম ৩৭ লাখ টাকা ছাড়িয়ে যায়, একটি ঢেউটিনের দাম ১লাখ টাকা, ৫ হাজার ৫ শত টাকা দামের বই ৮৫ হাজার ৫ শত টাকায় কেনা হয় হয় সেখানে দুর্নীতির ভয়াবহতা কতটুকু তা সহজেই অনুমেয়। এসকল প্রাতিষ্ঠানিক দুর্নীতির বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে।

গতকাল শনিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে সহযোগী সংগঠনসমূহের সাথে আয়োজিত যৌথ বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। যৌথ সভায় উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসাইন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, মুরাদ হুসাইন, মুফতি ফরিদুল ইসলাম, মুফতি শরিফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুফতি আবু তলহা, ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুনতাসির আহমাদ, পশ্চিমের সভাপতি মুনাওয়ার হুসাইনসহ মহানগর নেতৃবৃন্দ।


মুরাদনগরে ইসলামী আন্দোলনের কর্মশালা
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, দেশ ক্রমেই অনিশ্চিত গন্তব্যের দিকে এগুচ্ছে। সর্বত্র এক অজানা আতঙ্ক বিরাজ করছে। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকে দেশ ছেঁয়ে গেছে। গতকাল শনিবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা উত্তর জেলা মুরাদনগর উপজেলা শাখার দায়িত্বশীল কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এম এম শফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব আবুল হোসেন আবু, আলহাজ্ব ওমর ফারুক, হোসেন মোল্লা, আব্দুল হক, সাইফুল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ