Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জবি আইটি সোসাইটির সভাপতি রোজেল সম্পাদক ইমরান

জবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪৪ এএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আসিফ আহমেদ রোজেল এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের শিক্ষার্থী ইমরান নাজির।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির গঠনতন্ত্র অনুযায়ী সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ১৭ সদস্যের এই কমিটি গঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৩টায় একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের কনফারেন্স রুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি রাহিলা জান্নাত মীম, এমরান হোসেন পাভেল, সহ সাধারণ সম্পাদক ফিহা আফসারি, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ কবির অর্পন, অর্থ সম্পাদক শামীম আহমেদ, দপ্তর সম্পাদক নিলয় দেব, আইটি বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমেদ, প্রকাশনা সম্পাদক মুনাচ্ছিরা হেদায়েত মম, প্রচার ও জনসংযোগ সম্পাদক আব্দুলাহ আল রাহাত, কর্মশালা বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুয়েল, গবেষনা সম্পাদক মো. ইমন মিয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিনহাজুল আবেদিন, কার্যনির্বাহী সদস্য জাহিদ আহমেদ শরিফ, ঋতু দাস ও রাশেদ হোসেন রনি।

নির্বাচনের সার্বিক তত্ত¡াবধান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির মেন্টর এবং নেটওয়ার্কিং এন্ড আইটি অফিসের পরিচালক প্রফেসর ড. উজ্জ্বল কুমার আচার্য্য। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন আইটি সোসাইটির সাবেক সভাপতি মো. শরিফুল ইসলাম শাওন। উল্লেখ্য এটি জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির ২য় কার্যনির্বাহী পরিষদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ