Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিক্টর পরিবহনের পৃথক বাসচাপায় দুজন নিহত

সড়ক অবরোধ করে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩২ এএম

দুই দিনের ব্যবধানে ভিক্টর ক্লাসিক পরিবহনের পৃথক বাসচাপায় সংগীত পরিচালক পারভেজ রব ও মেহেদী হাসান ছোটন নামে এক শিক্ষার্থী নিহতের ঘটনায় প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। গতকাল সোমবার দুপুরে রাজধানীর তুরাগের ধউর এলাকার ইস্ট ওয়েস্ট মেডিক্যালের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে তারা। এ সময় সড়কে যান চলাচল বন্ধ করে দেয় তারা। পরে পুলিশ তাদের সড়ক থেকে সরিয়ে দিলে সড়কের পাশে মানববন্ধন করেন শিক্ষার্থীরা।
মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষার্থী সুজন জানান, গত শনিবার রাত ৮টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন ৯ নম্বর সেক্টরের সুইচগেট এলাকায় বাসের চাপায় মেহেদী হাসান ছোটন (২০) নিহত হন। এতে আহত হন তার বন্ধু আলভী রব (১৯)। গত ৫ সেপ্টেম্বর বাসচাপায় নিহত হন আলভীর বাবা সংগীত পরিচালক পারভেজ রব। আমরা এই হত্যাকাÐের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন করেছি।
ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের চাপায় নিহত পারভেজ রবের স্ত্রী সুলতানা রব জানান, শনিবার রাতে তার ছেলে আলভী রব ও বন্ধু মেহেদী হাসান ছোটনকে ভিক্টর পরিবহনের একটি বাস চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মেহেদীর। পরে আলভীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় শ্যামলী ট্রমা হাসপাতালে।
উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, এ দুই ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত চলছে। ঘটনার পরপরই ভিক্টর পরিবহনের বাসটিকে জব্দ করাসহ চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ