Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সচেতন হলে ডেঙ্গু প্রতিরোধ হবেই

মানববন্ধনে নায়ক ফারুক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ডেঙ্গু মশা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠানের (নায়ক ফারুক) উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রজাধানীর গুলশান-২ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে গুলশান-বনানী, ক্যান্টনমেন্ট-ভাষাণটেক থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এমপি আকবর হোসেন পাঠান বলেন, ডেঙ্গুর মহামারী প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। জনগণ সচেতন হলে ডেঙ্গু প্রতিরোধ হবেই। তিনি বলেন, ডেঙ্গু মশার প্রজনন বন্ধ করতে নির্ধারিত ডাস্টবিনে ময়লা ফেলতে হবে। বাড়ির চারপাশ পরিচ্ছন্ন রাখুন। তাহলেই ডেঙ্গুর বিস্তার কমবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কাদের খান, গুলশান থানা আ’লীগের সভাপতি হাজী সুলতান, সাধারণ সম্পাদক মোহাম্মদ হেদায়েত উল্লাহ, বনানী থানা আওয়ামী লীগের সভাপতি মাহমুদ হাসান আজাদ, ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ