Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বৈরশাসকের অবসান ঘটাতে হবে দলীয় সভায় আ স ম আবদুর রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, রাজনীতিতে গুণগত পরিবর্তনের জন্য ভোট ডাকাতির অবৈধ দখলদার স্বৈরশাসকের অবসান ঘটাতে হবে। এ জন্য তাঁবেদার নির্বাচন কমিশন বাতিল করে নতুন নির্বাচন কমিশন গঠন করে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন অনুষ্ঠান করতে হবে। তাই প্রয়োজন বৃহত্তর জাতীয় ঐক্য।

গতকাল ঢাকাস্থ ফেনী সমিতি মিলনায়তনে জেএসডির কেন্দ্রীয় কাউন্সিল-২০১৯ এর কার্যক্রমকে ত্বরান্বিত করার লক্ষ্যে দেশের বিভিন্ন অঞ্চলে গঠিত আঞ্চলিক টিমগুলোর নেতৃবৃন্দের এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আ স ম রব বলেন, ভোট ডাকাতির দখলদার সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ অবস্থান গ্রহণ করা এখন আমাদের প্রধান রাজনৈতিক দায়িত্ব। এ জন্য দলকে সুসংগঠিত করার লক্ষ্যে কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত বিভিন্ন ইউনিটের সম্মেলন, কাউন্সিল অনুষ্ঠান দলের প্রধান করণীয়।

সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, এম এ গোফরান, মো. সিরাজ মিয়া, মিসেস তানিয়া রব, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, খোশ লেহাজ উদ্দিন খোকা, সাইদুর রহমান স্বপন, অ্যাডভোকেট আবদুর রহমান, সোহরাব হোসেন, ডা. জবিউল হোসেন, কামাল উদ্দিন পাটোয়ারী, অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, আহসান উদ্দিন চৌধুরী সুইট, মোশারফ হোসেন, অ্যাডভোকেট কাউছার নিয়াজী, মতিউর রহমান মতি, অধ্যাপক আমির উদ্দিন, মীর জিল্লুর রহমান, অ্যাডভোকেট তাজ উদ্দিন সবুজ, মো. শহীদ উল্যাহ, অ্যাডভোকেট আবু ইসহাক, সিরাজ উদ্দিন শিকদার, খন্দকার সদরুল আমিন হাবিব, সেলিম জামান চৌধুরী, মোজাম্মিল হক, শাহ জাহান সাজু, ফেরদৌস আলম খোকা, নুরুল ইসলাম মাল, অ্যাডভোকেট মিয়া হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ