Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাপার দ্ব›েদ্ব কোনো পক্ষ নেবে না আ.লীগ

শেখ হাসিনা জেগে থাকেন বলেই জনগণ শান্তিতে ঘুমায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় পার্টির টানাপড়েনে আওয়ামী লীগের কিছু করার নেই। এটা তাদের অভ্যন্তরীণ বিষয়। তাদের দলের মধ্যে আওয়ামী লীগ কারো পক্ষ নেবে না। জাপা নিয়ে মাথা ঘামানোর সময় নেই।

গতকাল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। এ দিনকে ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ বলে ঘোষণা দিয়েছে যুবলীগ। দিবসটি উপলক্ষে সংগঠনটির মাসব্যাপী কর্মসূচি উদ্বোধন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সঙ্কটে ফেলেছে। এই সঙ্কট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না। বিএনপি দিশেহারা হয়ে বিদেশীদের কাছে ধরনা দিয়ে দেউলিয়া ও হীনম্মন্যতার পরিচয় দিয়েছে। শেখ হাসিনার সুশাসন তার সাহসী নেতৃত্ব, রাষ্ট্র পরিচালনার দক্ষতা বিশ্বব্যাপী প্রশংসনীয়। বিএনপি যতই বিরোধিতা আর চেঁচামেচি করুক, লাভ হবে না। তিনি বলেন, রাজনীতি মানে অস্ত্রবাজি নয়, শিক্ষা গ্রহণ করে জনসেবা করা। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত। রাজনীতিকরা ভাবেন পরবর্তী নির্বাচনে কী হবে, আর শেখ হাসিনা ভাবেন পরবর্তী প্রজন্মের কী হবে। ওবায়দুল কাদের বলেন, আজ আইএমএফও বলছে, দক্ষিণ এশিয়ায় প্রবৃদ্ধিতে বাংলাদেশ প্রথম স্থানে আছে। দেশের প্রবৃদ্ধি ৮.২ হয়েছে। এটা আগামীতে আরো বাড়বে।

তিনি বলেন, কর্মীর জন্য শেখ হাসিনা কতটা নিবেদিত আমার অসুস্থতার সময় দেখেছেন। প্রতিটি মানুষের জন্য এমনই নিবেদিত তিনি। শেখ হাসিনা জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমায়।

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। আরো উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য মুজিবর রহমান চৌধুরী, আব্দুস সাত্তার মাসুদ, আতাউর রহমান আতা, প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু, শিক্ষা সম্পাদক মিজানুল হক মিজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ