Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যারা কাদেরের বিরোধিতা করছে তারা জাপার শত্র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১১ এএম


যারা জিএম কাদেরের বিরোধিতা করছে তারা এরশাদ ও জাতীয় পার্টির শত্রæ। কারণ তারা বারবার জাতীয় পার্টিকে বিতর্কে ফেলছে। গতকাল বৃহস্পতিবার কক্সবাজারের হোটেল শৈবালে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি। তিনি বলেন, যারা জিএম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে চ্যালেঞ্জ করছেন তারা পার্টির গঠনতন্ত্রকে অস্বীকার করছেন। দলীয় গঠনতন্ত্র অনুযায়ী জিএম কাদেরই চেয়ারম্যান। জিএম কাদেরের নেতৃত্ব চট্টগ্রাম বিভাগীয় জাতীয় পার্টি সমর্থন করে।
এ সময় দলীয় গঠনতন্ত্রের ব্যাখ্যা করে কাজী ফিরোজ রশিদ বলেন, গঠতন্ত্র অনুযায়ী দায়িত্বরত চেয়ারম্যান যাকে দায়িত্ব হস্তান্তর করবেন তিনিই চেয়ারম্যান হবেন। মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ জিএম কাদের সাহেবকে লিখিতভাবে চেয়ারম্যান করেছেন। যা গঠনতন্ত্র মোতাবেক হয়েছে।
জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা নির্বাচন করা তিনি বলেন, ১৬ জন সংসদ সদস্যের সম্মতি নিয়ে জিএম কাদেরকে বিরোধীদলীয় নেতা হিসেবে প্রস্তাব করা হয়। সবার মতামত অনুযায়ী এ প্রস্তাব করা হয়েছে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য খোরশেদ আরা হক, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুফিজুর রহমান মুফি, কেন্দ্রীয় নেতা মুহিবুল্লাহ, অ্যাডভোকেট মো. তারেক, মাস্টার মনঞ্জুর আলম, নাজিম উদ্দিন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ