Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতকে অভিনব হুমকি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ২:০২ এএম


অভিনব ভঙ্গিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও জনগণকে হুমকি দিলেন পাকিস্তানী পপ গায়িকা রবি পিরজাদা। বিভিন্ন সময় ৩৭০ ধারা বিলোপ করে অধিকৃত কাশ্মীরের বিশেষ মর্যাদা তুলে নেওয়ায় মোদি সরকারকে কটাক্ষ করে নানান উষ্ণ বার্তা উচ্চারণ করেছেন পাক রাজনীতিবিদরা। এবার সেই দলে নাম লেখালেন রবি পিরজাদা।
পিরজাদার প্রকাশ করা ৫০ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, তার হাতে রয়েছে একটি সাপ, সামনে রয়েছে আরো কয়েকটি সাপ এবং একটি কুমির। সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে এই ভিডিও। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিও শেয়ার করে রবি পিরজাদা লিখছেন, ‘মোদির বিরুদ্ধে একটা কাশ্মিরী মেয়ে তৈরি করছি। তবে আর যাই হোক ওই লোকটাকে জাহান্নামে যেতেই হবে। আর তার মতো বাকি লোকগুলোকেও যেতে হবে জাহান্নমে!’
সেই ভিডিওতে পপ গায়িকা রবিকে বলতে শোনা গিয়েছে, কাশ্মিরী মহিলা ভারতের জন্য সাপ নিয়ে তৈরি। তার সামনে সেই মুহূর্তে কিলবিল করছে সাপ। রয়েছে একটি কুমিরও। সেই ভিডিওতে তিনি আরো বলছেন যে, মোদির জন্য তার কাছে অনেক উপহার রয়েছে।
ভিডিওতে ওই পাকিস্তানের ওই পপুলার গায়িকাকে আরো বলতে শোনা গিয়েছে, ‘মোদি তুমি কাশ্মিরীদের খুব বিরক্ত করছো না? দেখ আমি তোমার জন্য কী তৈরি করেছি। জাহান্নমে গিয়ে মরার জন্য তৈরি হও। আর এই যে আমার এই বন্ধুগুলো দেখছেন না, এরা সবাই তোমার সঙ্গে পিকনিক করতে আসছে।’ সূত্র : টিওআই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ