Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আসামের মানুষদের বাংলাদেশে ঠেলে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২২ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ভারতের আসামে ১৯ লক্ষ বাংলাভাষী মানুষের নাগরিকত্ব বাতিল করে দিয়ে তাদেরকে বাংলাদেশের ঠেলে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে। এ অবস্থায় দেশের জনগণ এক অজানা আশঙ্কার মধ্যে দিনাতিপাত করছে। খেলাফত মজলিসে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। রোহিঙ্গাদের ফেরত নিতে মিয়ানমারকে বাধ্য করার জন্যে যে আন্তর্জাতিক চাপ সৃষ্টি করা দরকার ছিল সরকার সে ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে।
গতকাল সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে সভাপতি ওই কথা বলেন।
বৈঠকে আগামী শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে খেলাফত মজলিসের উদ্যোগে অনুষ্ঠিতব্য ‘চামড়া শিল্পসহ সর্বব্যাপী আর্থ-সামজিক অস্থিরতা ও করণীয়’ শীর্ষক সেমিনারের প্রস্তুতি পর্যালোচনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ