Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিডও’র ইসলাম বিরোধী ধারার ওপর আপত্তি বহাল রাখতে হবে

বিবৃতিতে আবদুল লতিফ নেজামী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২২ এএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাশে নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী এক বিবৃতিতে জাতিসংঘের নারীর প্রতি সকল প্রকার বৈষম্য বিলোপ সনদ-সিডও-এর ইসলাম বিরোধী ধারা ২ এবং ১৬.১-এর ওপর আরোপিত বাংলাদেশের আপত্তি প্রত্যাহারের জন্যে মহিলা পরিষদের দাবির তীব্র সমালোচনা করে বলেছেন, বিশ্বের উলামায়ে কেরামের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক জাতিসংঘ প্রণীত নারীর প্রতি সকল প্রকার বৈষম্য বিলোপ সনদ (সিডও)-এর উত্তরাধিকার (মিরাস) সম্পর্কিত ধারা পবিত্র কোরআন-সুন্নাহর পরিপন্থী। সিডও’র ইসলাম বিরোধী ধারার ওপর আপত্তি বহাল রাখতে হবে। সিডও-এর ইসলাম বিরোধী ধারা সমূহের বিরুদ্ধে মুসলিম বিশ্ব সোচ্চার।

প্রতিনিধি সম্মেলন আজ : বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নগরীর ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে। প্রতিনিধি সম্মেলন উপলক্ষে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন পার্টির সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার। সম্মেলনে সভাপতিত্ব করবেন পার্টির ভারপ্রাপ্ত মাওলানা ফজলুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ