Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রাবাড়ীতে অপহরণকারী গ্রেফতার, কিশোরী উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২৪ এএম

রাজধানীর যাত্রাবাড়ী থেকে এক অপহরণকারীকে গ্রেফতারসহ অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-১০। গ্রেফতার অপহরণকারী হলো- ইসমাইল হোসেন (১৯)। গত সোমবার যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১০ এর অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) মোঃ কাইয়ুম্জ্জুামান খান বলেন, গত ২ সেপ্টেম্বর ভিকটিম কিশোরীর বাবা শাহ আলম র‌্যাব-১০ কার্য্যালয়ে অভিযোগ করেন যে, গত ২৫ আগস্ট নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার ছোট কেগনা এলাকা থেকে তার মেয়ে নিখোঁজ হয়। এ ঘটনায় তিনি সোনাইমুড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
পরবর্তীতে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হকের নের্তৃত্বে একটি দল যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী চক্রের হোতা ইসমাইলকে গ্রেফতার করে। গ্রেফতার ইসমাইল একই উপজেলার বড়গাঁও এলাকার মোঃ মোস্তোফার ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে- সে কয়েকজন সহযোগীকে নিয়ে জোরপূর্বক ওই কিশোরীকে অপহরণ করে যাত্রাবাড়ী এলাকার একটি বাড়িতে আটকে রাখার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে অপহরণের মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ