Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগ দক্ষিণের ৫ থানার ৯ ওয়ার্ডের কমিটি ঘোষণা

| প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২৪ এএম

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ৫থানার ৯টি ওয়ার্ডে আংশিক কমিটি ঘোষণা দিয়েছে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনকে শক্তিশালী, গতিশীল ও সুসংগঠিত করার জন্য এবং প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা পঘাষিত ডিজিটাল, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে ঢাকা মহানগর আওযামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা’র নির্দেশক্রমে কমিটি ঘোষণা করা হয়েছে।
যাত্রাবাড়ী থানার অর্ন্তগত ৬৩,৬৪,৬৫, গেন্ডারিয়া থানার অর্ন্তগত ৪৫ ও ৪৬, সবুজবাগ থানার ৩,কদমতলী থানার ৫৮ এবং ওয়ারী থানাধীন যুবলীগের ৪১নং ওয়ার্ডের আংশিক কমিটি গঠন করা হয়। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতেই দ্রুত সময়ের মধ্যে এই ওয়ার্ড কমিটিগুলো ঘোষণা করা হয়েছে। এর আগে ১ সেপ্টেম্বর কদমতলী থানার ৫৯ ও যাত্রাবাড়ী থানার ৬২ নম্বর ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা করা হয়।
যাত্রাবাড়ি থানাধীন যুবলীগের ৬৩ নং ওয়ার্ড সভাপতি-মানিউর রহমান মৃর্ধা, সহ-সভাপতি মোমিনুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক-এমরান হোসেন, যুগ্ম-সম্পাদক মাসুম আহমেদ, সাংগঠনিক সম্পাদক হাজী মো. তসলিম ও মো.হাবিবুল্লাহ্ রাব্বি। ৬৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো, রাসেল, সহ-সভাপতি নবী নেওয়াজ খান সানি, সাধারণ সম্পাদক-এস এম সোহেল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন রাজীব। ৬৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি-নীরু আমিন নুরুল, সহ-সভাপতি আমিনুল ইসলাম শামীম, সাধারন সম্পাদক-সাইফুল ইসলাম সুজা, যুগ্ম সম্পাদক-দবির উদ্দিন মৃর্ধা, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ রহমান সানি। গেন্ডারিয়ার ৪৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি- শেখ মনিরুজ্জামান রবিন,সাধারণ সম্পাদক- শেখ মহিউদ্দিন রিয়াদ। ৪৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি- মো. নাছির উদ্দিন,সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মানু। কদমতলী থানার ৫৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি- মো.ফরিদ হোসেন,সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল ও আমির হোসেন, সাধারণ সম্পাদক- তোয়াসিন আহমেদ মান্না, যুগ্ম-সম্পাদক দেলোয়ার আহমেদ জয়, সাংগঠনিক সম্পাদক রশিদ মোহাম্মদ মানিক। সবুজবাগ থানা ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোজাম্মেল হক প্রিন্স,সহ-সভাপতি আকরাম হোসেন,সাধারণ সম্পাদক জামাল হোসেন শুভ, যুগ্ম-সম্পাদক মো. রুবেল, সাংগঠনিক সম্পাদক সোহেল মোল্লা তুহিন ও আন্তর হাসান সাকিল। ওয়ারী থানার ৪১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো,জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী জিমি। রামপুরা থানার ৯৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো.শরিফুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক আশিকুল আলম রিমন। আংশিক কমিটিকে আগামী ১৫ (পনের) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দফতরে জমা দেওয়ার জন্য নির্দেশণা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ