Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পথচারীর উপরে বাস

আদালতে চালকের স্বীকারোক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২৪ এএম

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশনের (বিআইডবিøউটিসি) কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেয়ার দায়ে অভিযুক্ত বাসচালক মোরশেদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম এ জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
এর আগে গত ২৭ আগস্ট দুপুরে রাজধানীর বাংলামোটরে ফুটপাতে উঠে গিয়ে কৃষ্ণা চৌধুরীর পা পিষে দিয়ে চলে যায় ট্রাস্ট পরিবহনের একটি বাস। পরে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা হাঁটুর নিচ থেকে তার পা কেটে ফেলেন।
আদালত সূত্র জানায়, গতকাল মোরশেদকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। তখন আদালত জবানবন্দি রেকর্ড করেন। গত রোববার রাজধানীর মিরপুর কাজীপাড়া থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ঢাকা মেট্রোর উত্তর বিভাগ বাসচালক মোরশেদকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ