Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 


নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা থেকে শিরিন সুলতানা ফেন্সী (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় গৃহবধূর স্বামী ইমাম হোসেন ও শ^শুর হুমায়ন কবির কাউছারকে আটক করেছে পুলিশ। স্বামীকে আটক দেখালেও শ^শুরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত শিরিন সুলতানা ফেন্সী সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের ইমাম উদ্দিনের মেয়ে এবং বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড সারেং বাড়ির ইমাম হোসেনের স্ত্রী।
নিহতের বড় ভাই সিরাজুল ইসলাম জানান, ২০১৩ সালে ইমামের সাথে ফেন্সীর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে ইমাম ফেন্সীকে মারধর করতো। গত কিছুদিন আগে ইমাম পুনরায় আর একটি বিয়ে করে। এ নিয়ে ফেন্সীকে প্রায় মারধর করতো ইমাম। গতকাল দুপুরে ইমাম ও তার পরিবারের লোকজন ফেন্সীকে হত্যা করে লাশ কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায় বলে অভিযোগ করেন তিনি।
কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তাদের পারিবারিক বিরোধ ছিলো বলে জানা গেছে। ময়নাতদন্ত শেষে হত্যার কারণ জানা যাবে। ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ