Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে ডাকাত গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইউছুফ (৩৭) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি এক নলা বন্দুক, এক রাউন্ড গুলি ও একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত ইউছুফ ডাকাত আমান উল্যাহপুর ৩নং ওয়ার্ডের ননা মিয়ার ছেলে।
র‌্যাব-১১, সিপিসি-৩ ল²ীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে আমান উল্যাহপুর ননা মিয়ার বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি ঘর থেকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ ডাকাত ইউছুফকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ইউছুফ দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় খুন, ডাকাতি, আইনশৃঙ্খলা বিঘœকারী অপরাধসহ নানা সন্ত্রাসী কর্মকাÐের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছিলো। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে জনগণ কথা বলার বা প্রতিকার চাওয়ার সাহস পেতো না। সে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকাÐ চালিয়ে আসছিলো। তার বিরুদ্ধে বেগমগঞ্জ ও ল²ীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ