Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাফিক পুলিশকে কুপিয়ে জখম

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম


রাজশাহী মহানগরীর ভাটাপাড়া এলাকার ট্রাফিক অফিসের সামনে এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করে হেলমেট নিয়ে পালিয়েছে এক যুবক। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরের আহত পুলিশ কনস্টেবল জয় রাম কুমারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কনস্টেবল জয় রাম কুমার রাজশাহী পুলিশ লাইনে কর্মরত। সে ট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করছিল। তার মাথার পিছনে ধারালো অস্ত্রের কোপ রয়েছে।

ওসি রাজপাড়া জানান, ট্রাফিক অফিসের পাশে ভেড়িপাড়া মোড়ে পুলিশ চেকপোস্ট বসায়। সেখানে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সে মোটরসাইকেলটি কনস্টেবল জয় কুমার ট্রাফিক অফিসে নিয়ে যায়। অফিসের ভিতর মোটরসাইকেলটি রাখার পর বের হলে ওই যুবক জয় কুমারকে হাসুয়া দিয়ে কোপ দিয়ে জখম করে। এর পর তার কাছ থেকে লাল রংয়ের একটি হেলমেট কেড়ে নিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ওই যুবক মানসিক ভারসাম্যহীন। তাকে ধরতে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ