Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবলীগ দক্ষিণের দুই ওয়ার্ডে আংশিক কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে ঢেলে সাজানো হচ্ছে ওয়ার্ড কমিটিগুলো। গত দুই মাস আগেই সংগঠনের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ঘোষণা দিয়েছিলেন গতিশীল করার। সে লক্ষে গতকাল দক্ষিণের কদমতলী থানার ৫৯ ও যাত্রাবাড়ী থানার ৬২ নম্বর ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কদমতলী থানার ৫৯নং ওয়ার্ড কমিটির সভাপতি মো. কামাল হোসেন, সহ সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক মো. বিপ্লব হোসেন, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম বিপ্লব। যাত্রাবাড়ী থানার ৬২নং ওয়ার্ড কমিটির সভাপতি মো. কামরুজ্জামান, সহ সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক উজ্জ্বল আহমেদ বিপ্লব। যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের দফতর এমদাদুল হক এমদাদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন দুই ওয়ার্ডের আংশিক কমিটি ঘোষণার পাশাপাশি যাত্রাবাড়ী থানা ৫০নং ওয়ার্ড যুবলীগের স্থগিতাদেশ প্রত্যাহার করে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশ প্রদান করা হলো।

ঢাকা মহানগর আওযামী যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা’র নিদের্শক্রমে ৫৯ ও ৬২নং ওয়ার্ড কমিটির নেতারা আগামী ১৫ (পনের) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ