Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আসাম থেকে মুসলমানদের বিতাড়নের পাঁয়তারা চলছে

শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১১:৫৯ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরীর বলেন, আসাম থেকে মুসলমানদের বিতাড়নের পাঁয়তারা করছে মোদি সরকার। আসামের মুসলমানদের নিয়ে ষড়যন্ত্র সফল হবে না। ভারতে চরমভাবে মানবতা লঙ্ঘন হচ্ছে। তিনি বলেন, রোহিঙ্গাদের নাগরিকত্ব দিয়ে মিয়ানমারে ফেরত দিতে সরকারকে কুটনৈতিকভাবে জোরালে প্রদক্ষেপ নিতে হবে। রোহিঙ্গাদের দিয়ে কোনো অপশক্তি যাতে দেশ বিরোধী কোনো ষড়যন্ত্র না করতে পারে সে দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। গতকাল শনিবার বাংলাদেশ খেলাফত মজলিসের শূরার প্রথম অধিবেশনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় শূরা অধিবেশনে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা যুবায়ের আহমদ আনসারী, মাওলানা রেজাউল করীম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মুফতী সাঈদ নূর, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কুরবান আলী, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আব্দুল আজীজ, মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া ও মুফতী শরাফত হোসাইন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ