Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসের নিচে মোটরসাইকেল আরোহী ট্রেনে কাটায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১১:৫৯ পিএম

রাজধানীর মালিবাগে প্রথমে অটোরিকশার ধাক্কা ও পরে বাসের চাপায় পিষ্ট হয়ে হেমায়েত হোসেন ব্যাপারী (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে মালিবাগ কাচাবাজার সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেমায়েত বরিশালের কাজিরহাট উপজেলার রাওগা গ্রামের ফিরোজ ব্যাপারীর ছেলে। তিনি পরিবারের সাথে পশ্চিম রামপুরার ওয়াবদা রোড এলাকায় থাকতেন এবং ফার্নিচারের ব্যবসা করতেন।

রামপুরা থানার এসআই ইয়াকুব আলী বলেন, মালিবাগ কাচাবাজার সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় সিএনজিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়লে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) একটি স্টাফ বাস তাকে চাপা দেয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর চালকসহ বুয়েটের স্টাফ বাসটি জব্দ করা হয়েছে। তবে অটোরিকশা চালককে আটক করা যায়নি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


ট্রেনের কাটায় যুবক নিহত
এদিকে, রাজধানীর কারওয়ান বাজার এলাকায় বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট করপোরেশনের (এফডিসি) গেটের সামনে ট্রেনে কাটা পড়ে মুরাদ হোসেন (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুরাদ ফরিদপুর মধুখালি উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের লতিফ মোল্লার ছেলে। তিনি মগবাজারের আমবাগান এলাকায় থাকতেন।
মৃতের চাচাতো ভাই ইমরান হোসেন বলেন, মগবাজার দিলুরোডের ‘পদ্মা গ্রæপ ও কনভার্টার্স’ এর নির্বাহী হিসাবরক্ষক ছিলেন মুরাদ। শুক্রবার রাতে কারওয়ান বাজার থেকে রেললাইন ধরে পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। কিন্তু পথিমধ্যে ট্রেনের নিচে কাটা পড়েন। তার মোবাইল ফোন দিয়ে কেউ একজন কল করে বিষয়টি জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করি। তার মাথা ও পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এক কন্যার জনক ছিলেন মুরাদ। ঢাকা রেলওয়ে থানার এসআই রশু বণিক বলেন, রেললাইন পার হওয়ার সময় একটি ডাউন ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ