Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক বিক্রেতার

ছুরিকাঘাতে বংশালে একজন আহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর বংশালে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে মিনহাজ হোসেন (৩০) নামে এক মাদকসেবী আহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বংশাল কসাইটুলি সামসাবাদ মামুনের দোকানের সামনে এই ঘটনা ঘটে। আহত মিনহাজের বাবার নাম মো. হানিফ। তিনি পেশায় ব্যবসায়ী। বাবার ব্যবসা দেখাশোনা করেন মিনহাজ। তারা আরমানিটোলা কে-পি ঘোষ স্ট্রিট এলাকার নিজ বাড়িতে থাকেন।

মিনহাজের ছোটভাই জুনায়েদ জানান, আহত মিনহাজকে কে বা কারা, বা কেন, ছুরিকাঘাত করেছে-এ বিষয়ে তিনি কিছুই জানেন না।
বংশাল থানার (ওসি) শাহীন ফকির জানান, সামসাবাদ এলাকায় মামুনের মাংসের দোকানের সামনে তিনব্যক্তি মিনহাজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পুলিশের কাছে ধরিয়ে দেয়ার ক্ষেত্রে সহযোগিতা করার কারণে মাদক বিক্রেতা সুমন ওরফে গাব্বা সুমন জেল থেকে বেরিয়ে মিনহাজের ওপর হামলা চালায়। এ সময় তার সঙ্গে আরও দুইজন ছিলেন। আঘাতটি খুবই গুরুতর। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মিনহাজও একজন মাদকাসক্ত। তবে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ