Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মিন্নির জামিনের বিষয়ে আদেশ আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যার ঘটনায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিনের বিষয়ে আদেশ আজ (বৃহস্পতিবার)। গতকাল বৃহস্পতিবার বিচারপতি এম. ইনায়েতুর রহিম এবং বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চে শুনানি সম্পন্ন হয়।

এর আগে রিফাত হত্যাকান্ডে গ্রেফতার মিন্নিকে কেন জামিন দেয়া হবে না তা জানতে চেয়ে গত ২০ আগস্ট রুল জারি করেন হাইকোর্ট। সেই সঙ্গে মামলার তদন্ত কর্মকর্তাকে (আইও) মামলার নথিপত্রসহ তলব করেন আদালত। তাকে ২৮ আগস্ট হাইকোর্টে স্বশরীরে উপস্থিত হওয়ার নির্দেশ দেয়া হয়েছিল। একই দিন মিন্নিকে পুলিশ লাইন্সে নেয়া, জিজ্ঞাসাবাদ, গ্রেফতার, আদালতে হাজির করা, রিমান্ড শুনানি ও প্রেস ব্রিফিংয়ে বরগুনার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন কী বলেছেন, সেসব বিষয় বিস্তারিত জানাতে বলেন আদালত। মিন্নি দোষ স্বীকার করেছেন, এমন দাবি করে দেয়া সংবাদ সম্মেলনের বিষয়ে বরগুনার এসপিকে লিখিত ব্যাখ্যা দিতেও নির্দেশ দেন হাইকোর্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ