Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারীদের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার আলোচনা সভায় এম এ লতিফ এমপি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে নারী সমাজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মানবসেবায় আত্মনিয়োগ করার আহŸান জানিয়েছেন। গতকাল (বুধবার) বন্দর রিপাবলিক ক্লাবে ‘স্বাধীনতা নারী শক্তি’র উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ আহŸান জানান। বর্তমান সরকার নারীদের কর্মসংস্থান ও জীবন মান উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে।

স্বাধীনতা নারী শক্তি’র পরিচালক আমেনা বেগম মিনার সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন অধ্যাপিকা বিবি মরিয়ম, মনিকা ভট্টাচার্য, হালিমা বারেক, মাহবুব আরা বেগম, গুল নাহার বেগম, গোলতাজ বেগম শান্তা, পারবিন আক্তার, মোঃ নুরুল আলম, ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, ছালেহ আহমদ চৌধুরী ও গোলাম মোহাম্মদ জোবায়ের, সাবেক কাউন্সিল মোঃ আসলাম, কেন্দ্রীয় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ