Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিস্তির চেয়ে মৃত্যু সহজ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ফরিদপুরের বোয়ালমারীতে এনজিওর কিস্তির টাকা পরিশোধ না করতে পারায় রবিউল মোল্যা (৩০) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
গতকাল মঙ্গলবার সকালে বোয়ালমারী পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম কামারগ্রাম নিজ ঘরের আড়ার সাথে সে গলায় ফাঁস দেন। এসময় বাড়ির লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুই সন্তানের জনক রবিউল পশ্চিম কামারগ্রামের শুকুর মোল্যার পুত্র।

বোয়ালমারী পৌরসভার ৩নং ওয়ার্ডের কউন্সিলর শেখ আজিজুল হক জানান, রবিউল মোল্যা পেশায় ইলেক্ট্রনিক মিস্ত্রি, সে একাধিক এনজিও থেকে ৪ থেকে ৫ লাখ টাকার ঋণ নেয়। প্রতি সপ্তাহে উত্তোলনকৃত ঋণের কিস্তি বাবদ একটি বড় অংকের টাকা পরিশোধ করতে হয় তাকে। কিস্তি পরিশোধ না করতে পারায় রবিউল মোল্যা আত্মহত্যার পথ বেছে নেয়।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করে ময়না তদন্তের জন্য লাশ ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ